Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সিটিজেন চার্টার
ক্রমিক নং সেবার নাম সেবা গ্রহীতা সেবা প্রাপ্তির সময় সীমা
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকার ভোগী জনগন। সর্বোচ্চ দুইদিন।
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। সকল জনগন সর্বোচ্চ দুইদিন।
কলসেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান। সকল জনগন তাৎক্ষনিক
শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত। সকল জনগন সর্বোচ্চ দুইদিন।
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যেকোন অভিযোগ ও পরামর্শ। সকল জনগন সর্বোচ্চ দুইদিন।
সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান। সকল সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠান। সর্বোচ্চ দুইদিন।
ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলোকে সহায়তা প্রদান। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সর্বোচ্চ দুইদিন।
সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইনই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান। সরকারি প্রতিষ্ঠান সর্বোচ্চ দুইদিন।
জাতীয় ব্যাকবোন নেটওয়ার্কের সাথেসার্বক্ষনিক সংযুক্তরাখা। নেটওয়ার্কে সংযুক্ত সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান। সর্বোচ্চ দুইদিন।